Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

উখিয়া উপজেলা শিক্ষা অফিসে আপনাকে স্বাগতম


উপজেলা শিক্ষা অফিসার উখিয়া

 গুলশান আক্তার


জনাব গুলশান আক্তার ২১ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ তারিখ উখিয়া উপজেলা শিক্ষা অফিসে যোগদান করেন। এই অফিসে যোগদানের পূর্বে তিনি চকরিয়া উপজেলা শিক্ষা অফিসে কর্মরত ছিলেন। উপজেলা শিক্ষা অফিসার হিসেবে জনাব গুলশান আখতার ২০০৫ সালে চাকরি জীবন শুরু করেন। তিনি রাঙ্গামাটি সদর, ফেনী সদর, কোম্পানীগঞ্জ, নোয়াখালী এবং কাপ্তাইয়ে শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

জনাব গুলশান আক্তার ২০১৮ সালে প্রশিক্ষনের জন্য ভিয়েতনাম ভ্রমণ করেন।এছাড়াও ২০১৮ সালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের  শিক্ষা  বৃত্তি নিয়ে ইউনিভার্সিটি  অব ওয়েস্ট অব স্কটল্যান্ড থেকে মাস্টার্স অব সাইন্স ইন এডুকেশন(লিডারশীপ)  ডিগ্রি অর্জন করেন।  জনাব গুলশান আক্তার পদার্থবিজ্ঞান বিষয়ে  অনার্স সহ স্নাতকোত্তর ডিগ্রী এবং শিক্ষা বিষয়ে এম. এড ডিগ্রী অর্জন করেন। তিনি চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলায় জন্মগ্রহণ করেন।

দেশ-বিদেশের স্বনামধন্য প্রকাশনা সংস্থায় শিক্ষা সংশ্লিষ্ট   বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে তার গবেষণা  প্রবন্ধ প্রকাশিত হয়। তার মধ্যে উল্লেখযোগ্য হলো -   PRIMARY SCHOOL LEADERS RULE IN ENSURING APPROPRIATE PRIMARY EDUCATION FOR THE REFUGEE ROHINGYA CHILDREN IN THE COX'S BAZAR DISTRICT.